সুবর্ণা হত্যা: ঢাকা থেকে গ্রেফতার করা হয় মিলনকে

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৮, ১:২৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পাবনার সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলার আসামি শামসুজ্জামান মিলন (৪০) কে ঢাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। রবিবার (৯ সেপ্টেম্বর) দুপুর র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান লেফটেন্যাট কামান্ডার রুহুল আমিন।
তিনি জানান, সুবর্ণাকে হত্যার পর মামলার ৩ নম্বর আসামি মিলন পলাতক ছিল। এক নম্বর আসামি সুবর্ণার সাবেক শ্বশুর আবুল হোসেনকে গ্রেফতারের পর মিলন পালিয়ে খুলনা যায়। সেখান থেকে মোংলায় তার এক বন্ধুর বাড়িতে কিছুদিন অবস্থান করে। পরবর্তীতে মোংলা থেকে পুরান ঢাকার আরমানিটোলায় তার নিকট আত্মীয়ের বাসায় অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করেন র‌্যাব-১২ সদস্যরা। এরপর তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তবে তার কাছ থেকে হত্যা সংশ্লিষ্ট কোনও ক্লু পাওয়া গেছে কিনা তা জানায়নি র‌্যাব।
মিলন সুবর্ণার সাবেক শ্বশুর আবুল হোসেনর মালিকানাধীন ইড্রাল ফার্মার (ইউনানী) অফিস সহকারী পদে কাজ করতো।
২৮ আগস্ট রাতে বাসায় ঢোকার মুহূর্তে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় সুবর্ণার মা মর্জিনা বেগম বাদী হয় নদীর সাবেক স্বামী-শ্বশুরসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করে মামলা করেন। পরে এ ঘটনায় আবুল হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এখনও গ্রেফতার হয়নি সুবর্ণার সাবেক স্বামী রাজীব হোসেন।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ