সেন্সরে ‘জল শ্যাওলা’

আপডেট: জুলাই ১২, ২০১৭, ১:২৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


চলচ্চিত্র নির্মাতা জেসমিন আক্তার নদী নির্মাণ করেছেন ‘জল শ্যাওলা’ চলচ্চিত্র। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত মানষী প্রকৃতি। সোমবার (১০ জুলাই) সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।
এ প্রসঙ্গে জেসমিন আক্তার নদী রাইজিংবিডিকে বলেন, ‘‘জল শ্যাওলা’ একটি শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটির দৃশ্যায়ন ভালো হয়েছে। শুটিং, ডাবিং ও সম্পাদনার কাজ শেষ করে গতকাল সেন্সর বোর্ডে জমা দিয়েছি। সব কিছু ঠিক থাকলে আগস্ট মাসেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিব।’’ টাইমস ওয়ার্ন্ড মিডিয়া লি. প্রযোজিত  এ সিনেমায় সাইমন-প্রকৃতি ছাড়াও আরো অভিনয় করেছেন মাসুম রেজা, রেহেনা জলি, ফারুক মজুমদার, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন,  রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ।
সিনেমাটির গল্প লিখেছেন আসাদুজ্জামান বাবলু ও চিত্রনাট্য-সংলাপ  লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। ক্যামেরায় রয়েছেন সবুজ। ফাইট ডিরেক্টর আরমান, সম্পাদনায়- আবুল হোসেন, মেকআপে রয়েছেন জাহাঙ্গীর। এতে মোট পাঁচটি গান রয়েছে। গানের কথা  লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরন এবং জিয়াউদ্দিন আলম। সংগীত পরিচালনা করেছেন আনোয়ার সিকদার টিটন। রাইজিংবিডি

এ বিভাগের অন্যান্য সংবাদ