সেরা অ্যাথলেটদের মাসব্যাপি প্রশিক্ষণের সূচনা

আপডেট: জানুয়ারি ১৬, ২০২৪, ৯:৫৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে অনূর্ধ্ব-১৭ বালক/বালিকাদের অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা এবং সেরা অ্যাথলেটদের মাসব্যাপি প্রশিক্ষণের সূচনা করা হয়েছে।
বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় জেলা ক্রীড়া অফিস, রাজশাহীর ব্যবস্থাপনায় অনূর্ধ্ব-১৭ বালক/বালিকাদের জন্য আয়োজিত মাসব্যাপি অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা ও প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মাঠে এ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা ও প্রশিক্ষণের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চেীধুরী। অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্রীড়া অফিসার মোহা. নাসির উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ওয়াহেদুন নবী (অনু)। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং ক্রীড়া ক্লাবের ১৭৬ জন বালক/বালিকা ২১টি ভিন্ন ইভেন্ট এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করা হয়। এ প্রতিযোগিতা থেকে বাছাইকৃত ৩০ জন সেরা অ্যাথলেট মাসব্যাপি প্রশিক্ষণে অংশগ্রহণ করবে। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী এবং জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version