সোনাদিঘি রক্ষায় সংবাদ সম্মেলন

আপডেট: মে ২৫, ২০১৭, ১২:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সংবাদ সম্মেলনে ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দ- সোনার দেশ

নগরীর ঐতিহ্যবাহী সোনাদিঘি রক্ষায় এবার সংবাদ সম্মেলন করেছে রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ। গতকাল বুধবার সকালে নগরীর একটি রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সভাপতি মো. শামসুদ্দিন সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন। লিখিত বক্তব্য পাঠ করেন, সংগঠনের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী।
তিনি বলেন, সোনাদিঘি রাজশাহীর ইতিহাস ঐতিহ্য লালন করে। এখন এই দিঘিটি ভরাট করে একটি অংশে অবৈধভাবে নির্মিত হচ্ছে বহুতল ভবন। সোনাদিঘির চারপাশে চলছে দখলের মহোৎসব। এসব বন্ধ করা না হলে রাজশাহীবাসীকে সঙ্গে নিয়ে আন্দোলন জোরদার করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, ভাষাসৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি, রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির সভাপতি ওমর আলী, জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট রাজশাহী জেলা শাখার আহ্বায়ক শফিকুর রহমান বাদশা, রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির আহ্বায়ক প্যানেল সদস্য ও বাংলাদেশ রেশম শিল্প ও মালিক সমিতির রাজশাহী শাখার সভাপতি লিয়াকত আলী, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের রাজশাহী শাখার সভাপতি ড. আব্দুল মান্নান, বিশিষ্ট সাংবাদিক ও অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান খান, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের রাজশাহী শাখার সভাপতি বিমল কুমার সরকার, বাংলাদেশ মহিলা পরিষদের রাজশাহী শাখার সভাপতি কল্পনা রায়, বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, নিক্কন নৃত্য শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি হাসিব পান্না, বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতির রাজশাহী শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খাঁন, আরডিএ কর্তৃক পুনর্বাসিত সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ মাদুদ হাসান, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের যুগ্মসম্পাদক সাইফুল ইসলাম টুকু, ভদ্রা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন চাঁদ, সিটি করপোরেশন গোস্ত ব্যবসায়ী সমিতির সভাপতি আতাহার আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ