সোনার দেশ-এ নির্বাচনী খবর প্রকাশ হওয়ায় এলাকায় তোলপাড়

আপডেট: জুলাই ৬, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা


‘নওগাঁ-২ আসনের রাজনীতিতে নির্বাচনী হাওয়া : বিএনপি ও জাপার তিন এবং আ’লীগে একক সম্ভাব্য প্রার্থী’ শিরোনামে গত ৫ জুলাই বুধবার দৈনিক সোনার দেশ- পত্রিকায় ৩ পাতায় খবরটি ছাপানো হয়েছিল। পরে এ খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে, অনলাইন পেপার থেকে ফেসবুকে শেয়ার করলে ও মূল পত্রিকার পাতা থেকে ছবি তুলে ফেসবুকে বিভিন্ন আইডিতে পোস্ট দিলে ঝড় উঠে এবং ফেসবুকের কমেন্ট এ নানা জনের নানা মন্তব্য শুরু হয়। এতে রাজনৈতিক ও সমাজের সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ হয়। যা, আগামী নির্বাচনকে নিয়ে আরো বেশি ভাবিয়ে তুলেছে জনগণকে। এরপর যেন এখনই নির্বাচনী আমেজ মাঠে বইতে আরম্ভ করেছে। পরে, ফেসবুকে ও চায়ের দোকানে এবং ফটোকপির দোকানে ভিড় জমেছিল! আলোচনা ও সমালোচনায় মুখরিত স্থানীয় পর্যায়ের বিভিন্ন মোড় ও মহল্লা-মহল্লায়।
উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড মসজিদ মার্কেটের সোয়াইব ফটোস্ট্যাট নামের ব্যবসায়ী সাজ্জাদুল ইসলাম সাজু জানান, এ খবরের মূল পত্রিকার ফটোকপি আমার দোকান থেকে একশরও বেশি বিক্রি হয়েছে।
উপজেলা সদর নজিপুর পৌর এলাকার ভ্রাম্যমাণ স্থানীয় পত্রিকার হকার জাকারিয়া ও জাহাঙ্গির আলম জানান, মূল পত্রিকা কম থাকায় এ খবরটি এলাকায় জানাজানি হলে, পাঠকদের চাহিদায় মূল পত্রিকা আট পাতার কাগজ চার টাকার দাম নির্ধারণ থাকলেও, পঠকেরা সেচ্ছায় ৩০-৫০ টাকায় কেনেন। পরে, মূল পত্রিকা শেষ হওয়ায়, প্রতি ফটোকপি ৫-১০ টাকা পর্যন্ত প্রায় এ খবরটি দুই শতাধিক পাঠক সংগ্রহ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ