সোনার দেশ পত্রিকার বিজ্ঞাপন সহকারী তুহিনের বাবা’র মৃত্যুতে শোক

আপডেট: জুন ২২, ২০২১, ১০:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


সোনার দেশ পত্রিকার বিজ্ঞাপন সহকারী শফিকুজ্জামান তুহিনের পিতা, অবসরপ্রাপ্ত প্রাইমারি স্কুল শিক্ষক মোহাম্মদ আখতারুজ্জামান (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মঙ্গলবার (২২ জুন) বিকাল সাড়ে ৪টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে ১৪ জুন রামেক হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে তিনি ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেলেন। মঙ্গলবার বাদ এশা হেতমখাঁ গোরস্থান সংলগ্ন মসজিদে জানাজা শেষে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাতসহ সোনার দেশ পত্রিকার পুরো পরিবার। সোনার দেশ পরিবারের সদস্য তুহিনের বাবা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে তুহিনের বাবা’র মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা যুক্ত এক বিবৃতিতে শোক প্রকাশ করে।
বিবৃতিতে প্রেসক্লাব নেতারা বলেন, একজন শিক্ষকের বিদায় সত্যিই কষ্টের। জাতিকে আলোর পথ দেখাতে শিক্ষকরা আলো ছড়িয়ে থাকেন। মোহাম্মদ আখতারুজ্জামানও আলোকিত করেছেন অনেককে। তার মৃত্যুতে রাজশাহীবাসী এক সূর্যসন্তানকে হারাল। প্রেসক্লাব নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।