সোনালী ব্যাংক লিমিটেডের বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১৮, ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সোনালী ব্যাংক লিমিটেড এর বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহীর আয়োজনে এ প্রতিযোগিতা হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয় (সাবেক রাজশাহী সরকারি মাদ্রাসা )মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বার্ষিক এ ক্রীড়া প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের সকল অঞ্চলের প্রতিযোগীগণ অংশগ্রহণ করেন।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহীর জেনারেল ম্যানেজার আমির হোসেন । আরো উপস্থিত ছিলেন, ৮ টি অঞ্চলের অঞ্চলপ্রধান নির্বাহী এবং কর্মকর্তা ও কর্মচারীগণ ।
সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহীর আওতাধীন ৮টি অঞ্চল থেকে আগত পুরুষ ও মহিলা প্রতিযোগীগণ দুই পর্বে ভিন্ন ভিন্ন ২০টি ইভেন্টে অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতায় দলগতভাবে রাজশাহী অঞ্চল চ্যাম্পিয়ন এবং বগুড়া অঞ্চল রানারআপ হয়। প্রতিযোগিতায় পুরুষ বিভাগে নওগাঁ অঞ্চলের জাহাঙ্গীর আলম এবং মহিলা বিভাগের রাজশাহী অঞ্চলের বেগম আফসানা আক্তার চাম্পিয়ন হন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের শেষ পর্বে চ্যাম্পিয়নদল ও রানারআপ দলকে ট্রফি প্রদানসহ অন্যান্য প্রতিযোগীদের মধ্যে ব্যক্তিগত পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।