স্কুলে ভর্তি হয়ে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় ৩ বন্ধু নিহত

আপডেট: জানুয়ারি ২, ২০২২, ৭:৪৮ অপরাহ্ণ

দুর্ঘটনার শিকার মোটরসাইকেল

সোনার দেশ ডেস্ক:


দিনাজপুরের বীরগঞ্জে স্কুলে ভর্তি হলেও পড়াশোনার সুযোগ পেলো না তিন শিক্ষার্থী। স্কুলে ভর্তি হয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যান চাপায় প্রাণ হারিয়েছে তারা। নিহতরা একে-অপরের বন্ধু।
রবিবার (২ জানুয়ারি) দুপুর ২টার দিকে বীরগঞ্জ উপজেলার দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের মাকড়াই কমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, বীরগঞ্জ উপজেলার সুজালপুর স্লুইসগেট এলাকার বাসিন্দা শুকুর আলীর ছেলে মোজাহিদ (১৪), জাহাঙ্গীর আলমের ছেলে শাহরিয়ার শুভ (১৫) ও আফসার আলীর ছেলে শাহাদাত হোসেন (১৫)। উপজেলার কবি কাজী নজরুল ইসলাম উচ্চবিদ্যালয়ে মোজাহিদ অষ্টম, শাহরিয়ার নবম ও শাহাদাত নবম শ্রেণিতে ভর্তি হয়ে দুপুরে বাড়ি ফিরছিল।
বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, কবি কাজী নজরুল ইসলাম উচ্চবিদ্যালয়ে ভর্তি হয়ে শাহরিয়ারের বাবার মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ি ফিরছিল। পথে মাইক্রোবাসকে সাইড দিতে গেলে পণ্যবাহী একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোজাহিদ ও শাহাদাত নিহত হয়। স্থানীয়রা আহত শাহরিয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ট্রাকটি দুর্ঘটনার পর পালিয়ে গেছে। নিহত তিন জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। স্বজনরা মামলা করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান বলেন, তিন জনের লাশ থানায় রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ