স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে দুই শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ!

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৭, ১:৩৭ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


রাজশাহীর মোহনপুর উপজেলার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির দুই শিক্ষার্থীকে স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে আনোয়ার হোসেন আনু ও তার স্ত্রী মিলে বাড়িতে আটকে রেখে মারপিট ও শারীরিক নির্যাতন করছে বলে অভিযোগ উঠেছে। স্কুলের শিক্ষকসহ স্থানীয়রা আহত দুই শিক্ষার্থীকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছেন। এ বিষয়ে শিক্ষার্থীর বাবা সেলিম উদ্দিন বাদি হয়ে আনোয়ার হোসেন আনু ও তার স্ত্রীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোহনপুর থানা ও প্রাথমিক শিক্ষা অফিসে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ও একই গ্রামের সেলিম উদ্দিনের ছেলে হাফিজুল ইসলাম (৯) এবং রহিদুল ইসলামের ছেলে আশরাফ আলীকে (১০) মারধর করা হয়। পূর্ব শুক্রতার জের ধরে রোববার দুপুর ১২টার দিকে গোপালপুর গ্রামের এমাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন অনু ও তার স্ত্রী মিলে স্কুলের পিছন থেকে ওই দুই শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে বাড়িতে আটক করে রেখে মারপিটসহ শারীরিক নির্যাতন করে। খবর পেয়ে স্কুলের শিক্ষকসহ স্থানীয়রা আহত অবস্থায় দুই শিক্ষার্থীকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ