স্ত্রীকে নির্যাতন মামলায় ব্যাংক কর্মকর্তা কারাগারে

আপডেট: জানুয়ারি ১৮, ২০২২, ৯:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ব্যাংক কর্মকর্তা স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় ব্যাংক কর্মকর্তা স্বামী এসএম মশিউর রহমানকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজশাহী নারী ও শিশু নির্যাতন আদালতের বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। রাজশাহী কোর্ট পুলিশ পরিদর্শক আবুল হাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযুক্ত মশিউর রহমানের বিরুদ্ধে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে অমানুষিক নির্যাতনের অভিযোগ ছিল। নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজশাহীর সোনালী ব্যাংকের কাদিরগঞ্জ গ্রেটার রোড শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও নির্যাতনের শিকার তাসমীন এহসান এ মামলা দায়ের করেন। মূলত এই মামলায় মশিউরকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। এদিন মশিউর আদালতে হাজিরা দিতে আসলে জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন আদালত।
এবিষয়ে ভুক্তভোগি নারী জানান, তার জামিনের মেয়াদ শেষ হয়। এতে জামিনের মেয়াদ বাড়ানোর জন্য আসে।

তার স্বামী অগ্রণী ব্যাংক সার্কেল অফিস আগ্রাবাদ চট্টগ্রাম শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মশিউর রহমান। বিশ লাখ টাকা যৌতুকের দাবিতে আমাকে মারপিট করে; কাপড় আইরন করা ইস্ত্রি দিয়ে আমার হাত পুড়িয়ে দেন। দু’দিন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসি ওয়ার্ডে চিকিৎসা নিয়েছি। এর পরে তার (স্বামী) বিরুদ্ধে মামলা দায়ের করি।