স্থানীয় বক্সিং প্রতিযোগিতায় মডার্ন বক্সিং ক্লাব চ্যাম্পিয়ন

আপডেট: জুলাই ৭, ২০২৪, ১১:৪২ অপরাহ্ণ

স্থানীয় বক্সিং প্রতিযোগিতায়

নিজস্ব প্রতিবেদক:


তিনদিনব্যাপী অনুষ্ঠিত স্থানীয় বক্সিং প্রতিযোগিতা গত শনিবার (৬ জুলাই) রাতে জেলা জিমনাসিয়ামে চুড়ান্ত প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। সমাপনী দিনের শেষ খেলায় মর্ডান বক্সিং ক্লাব্ ৯টি স্বর্ণ ও ৪টি রৌপ্য পদক পেয়ে চ্যাম্পিয়ন ও অগ্রদুত সংঘ ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্য পদক পেয়ে রানারআপ হয়েছে।

এই প্রতিযোগিতায় সংস্থার ২১টি এ্যফিলিয়েটেড ক্লাবের ১৬৪ জন্য খেলোয়াড় অংশ গ্রহন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সদস্য ও এ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন। জেলা বক্সিং সমিতির আহবায়ক ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, সাবেক মহিলা কাউন্সিলার উম্মে খলিফা বুলবুলি, রুপরেখা কিশোর মেলার সভাপতি ইব্রাহিম হায়দার।

অনুষ্টানটি সঞ্চলনা করেন জেলা বক্সিং সমিতির(জুনিয়র) সদস্য সচিব মোঃ শফিউল আজম মাসুদ। এ সময় জেলা বক্সিং সমিতির(সিনিয়র) মোঃ আব্দুল হাই মামুন, বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মোজলেক হোসেন ও কোষাধ্যক্ষ আশরাফুর রহমান কাজলসহ অন্যান্য অতিথিগন উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ