স্থিতিশীলতা রাখতে দলে শুভাগত

আপডেট: জানুয়ারি ২, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



দলে স্থিতিশীলতা আনতে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির দলে শুভাগত হোম চৌধুরী ডাক পেয়েছে বলে জানিয়েছেন প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহে। তবে একাদশে জায়গা পেতে আরেক অফ স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনের সঙ্গে লড়াই করতে হবে তাকে।
গত বিশ্বকাপে তাসকিন আহমেদ ও আরাফাত সানি অবৈধ বোলিং অ্যাকশনের জন্য নিষিদ্ধ হলে সাকলাইন সজীবের সঙ্গে সুযোগ মেলে শুভাগতরও। ভারতে তিন ম্যাচ খেলে পান ১ উইকেট।
অস্ট্রেলিয়ার বিপক্ষে ২ ওভারে ১৩ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। ভারতের বিপক্ষে ২৪ রানে পান ১ উইকেট। নাটকীয়তায় ভরা সেই ম্যাচে শেষ বলে তিনিই ছিলেন স্ট্রাইকে, কিন্তু টাই করতে প্রয়োজনীয় ১ রান এনে দিতে পারেননি। নিউ জিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে ৩ ওভারে ১৬ রানে ছিলেন উইকেটশূন্য।
রোববার নেপিয়ারে টিম হোটেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় শুভাগতর দলে থাকার ব্যাখ্যা দেন হাথুরুসিংহে।
“আপনি যদি ওর শেষ টি-টোয়েন্টি ম্যাচের কথা চিন্তা করেন, সেটি ছিল গত বিশ্বকাপে। দল নির্বাচনে আমাদের ধারাবাহিক হতে হবে। আমি দলে স্থিতিশীলতা আনতে চাই। সে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছে এবং শেষ দুই ম্যাচে ভালো বোলিং করেছে।”
খুলনা টাইটানসের হয়ে বিপিএলের শেষ আসরটি ভালো কাটেনি শুভাগতর। ব্যাটিং অর্ডারে স্থান নির্ধারিত ছিল না। এক ম্যাচে বাদও পড়েছিলেন। ১২ ইনিংসে ৯.৫৮ গড়ে করেছেন ১১৫ রান। খুব বেশি বোলিংয়ের সুযোগও মেলেনি এই অফ স্পিন অলরাউন্ডারের। সেই টুর্নামেন্টেই নিজেকে মেলে ধরেছেন চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস দলের সদস্য মোসাদ্দেক। ময়মনসিংহের দুই ক্রিকেটার লড়বেন একটি স্থানের জন্য। “ওর সঙ্গে একই জায়গায় প্রতিদ্বন্দ্বিতা হয়তো মোসাদ্দেকের। সেও একই রকম বেশ ভালো ক্রিকেটার। আমি আশা করি, একাদশে জায়গা নিয়ে ওরা জোর লড়াই করবে।”-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ