স্থিতিশীল সরকার দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে : রথীন্দ্রনাথ দত্ত

আপডেট: অক্টোবর ৩, ২০২২, ১:২২ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


স্থিতিশীল সরকার দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে, তাই স্থিতিশীল সরকার দরকার। আগামীতে স্থিতিশীল সরকার গঠন করতে হলে পরস্পরের সহযোগিতা দরকার। তাই বর্তমান সরকার যে উন্নয়ন করেছে, তার মধ্যে যোগাযোগ ব্যবস্থা একটি। ঢাকা থেকে রাজশাহী আসতে আগে সময় লাগতো ৮ ঘণ্টা।

সরকারের উন্নয়নের অগ্রযাত্রার কারণে রোববার আমি ঢাকা ফার্মগেট থেকে নিজ বাড়ি রাজশাহীর বাঘায় আসতে সময় লেগেছে মাত্র ৩ ঘণ্টা ৪৫ মিনিট। মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রথীন্দ্রনাথ দত্ত এ কথা বলেছেন।

তিনি আরও বলেন, সরকারি কর্মকর্তা হওয়ার সুবাদে আমার যেন অহংকার না হয়, সে জন্য আমাকে দোয়া করবেন। মানুষের জীবনে টাকার প্রয়োজন, তবে টাকাই মূল পরিচয় না, ব্যক্তি পরিচয় থাকলে কোন কাজ থেমে থাকেনা।

রাজশাহীর বাঘা প্রেস ক্লাব আয়োজনে রোববার (২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের রথীন্দ্রনাথ দত্ত উপ-সচিব থেকে যুগ্ম সচিব হিসেবে পদন্নোতি পাওয়ায় এই সংর্বধনা দেওয়া হয়।
এ অনুষ্টানে তিনি বলেন, আমি বাঘার সন্তান, কারও ছোট ভাই, কারও বড় ভাই, আবার কারও মামা, চাচা, প্রতিবেশি। আপানাদের জন্য আমার দোয়ার সব সময় খোলা রয়েছে, যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আমার সাধ্যমতে কাজ করে দেওয়ার চেষ্টা করবো।

আয়োজিত সংর্বধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা। সাধারণ সম্পাদক নুরুজ্জামানে পরিচালনায় বক্তব্য রাখেন, বাজুবাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম মামুন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম,

উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক অপূর্ব সাহা, বাঘা বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল হোসেন, বাঘা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আখতার রহমান।

উপস্থিত ছিলেন বাঘা শাহদৌলা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রাজ্জাক, বাঘা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন, বাঘা বাজার কমিটির সভাপতিশহিদুল মন্ডল, বাঘা প্রেস ক্লাবের সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন,

অর্থ সম্পাদক লালন উদ্দিন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান মুক্তা, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য আবদুল হামিদ মিঞা, আবদুস সালাম, আবদুল কাদের নাহিদ, মোস্তাফিজুর রহমান, হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার, দোয়েল প্রমুখ।
রথীন্দ্রনাথ দত্তকে বাঘা বাজার কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ বিভাগের অন্যান্য সংবাদ