স্বাধীনতা দিবস বক্সিং প্রতিযোগিতার অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৩০, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দিনব্যাপী স্বাধীনতা দিবস বক্সি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার মুক্তিযুদ্দ স্মৃতি স্টেডিয়ামে এই প্রতিযোগিতায় বিভিন্ন ওজন শ্রেণিতে ১০টি ক্লাবের ৬৫ জন বক্সার অংশ নেয়। সিনিয়র গ্রুপে-৪৯ ওজন শ্রেণিতে মনিরুল ইসলাম ১ম ও সজিব ২য়, ৫২ কেজি ওজন শ্রেণিতে সোহাগ ১ম ও ফয়সাল ২য়, ৫৬ কেজি ওজন শ্রেণিতে সাহিল ১ম ও সজিব কুমার ২য়, ৬০ কেজি ওজন শ্রেণিতে ইকবাল ১ম ও আরমান ২য়, ৬৪ কেজি ওজন শ্রেণিতে ইয়াসিন ১ম ও গোলাম রাবিক ২য়। জুনিয়র গ্রুপে- ৪৯ কেজি ওজন শ্রেণিতে জুয়েল ১ম  ও তরিকুল ২য়, ৫২ কেজি ওজন শ্রেণিতে শহিদ ১ম ও মেহেদী হাসান ২য়, ৫৬ কেজি ওজন শ্রেণিতে বেলাল ১ম ও সাব্বির ২য় স্থান অর্জন করেন। প্রমিলা গ্রুপে ৪২ কেজি ওজন শ্রেণিতে কোহিনুর ১ম ও প্রিয়া ২য়, ৪৬ কেজি ওজন শ্রেণিতে ফাতেমা ১ম স্থান অর্জন করে।
খেলা শেষে বিজয়ীদের মাঝে সনদপত্র তুলে দেন অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ সালাহ. উদ্দিন। এর আগে তিনি বলেন, আমাদের দ্বারা যা সম্ভব হয় না তা একজন ভালো খেলোয়াড় দ্বারা সম্ভব হয়ে থাকে। যেমন একজন ভালো খেলোয়াড়কে ও তার দেশকে  বিশ্বের প্রতিটি দেশের জনগন সহজেই চিনতে পারে। কাজই আজ যারা এই প্রতিযোগিতায় জয়ী হয়েছো তাদের মধ্যে থেকেই একদিন আর্ন্তজাতিক পর্যায়ের খেলায় অংশগ্রহনের সুযোগ পাবে এবং দেশের নাম উজ্জল করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার নবাগত সদস্য মো. তৌহিদুল হক সুমন। অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন সমিতির সম্পাদক আব্দুল হাই মামুন।

এ বিভাগের অন্যান্য সংবাদ