স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী আর নেই

আপডেট: জুলাই ২৮, ২০২০, ১:১৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক :


স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী আর নেই।
মঙ্গলবার (২৮ জুলাই) ভোর ৪টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।
শ্বাসকষ্ট থাকায় বাবুকে সোমবার (২৭ জুলাই) বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে রাত ১টা ৫২মিনিটে বাবুকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।
স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম সারোয়ার বলেন, ‘বেশ কয়েকদিন ধরে ফুসফুসের সংক্রমণজনিত রোগে ভুগছিলেন বাবু। তার শ্বাসকষ্ট হচ্ছিল। চিকিৎসকের পরামর্শে তিনি রাজধানীর ইস্কাটনের বাসাতেই ছিলেন। কিন্তু সোমবার হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে গেলে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।’
তিনি জানান, চিকিৎসকের পরামর্শে হাসপাতালে তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন বাবু।
শায়রুল কবির জানান, শারীরিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে সকাল ১০টায় নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে বাবুর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তারপর লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় বাদ আসর নামাজের জানাজা শেষে পারিবারিক করব স্থানে তাকে দাফন করা হবে।
তথ্যসূত্র: রাইজিংবিডি