স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি ও সমাবেশ

আপডেট: আগস্ট ১৯, ২০২২, ১০:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবক দল রাজশাহী মহানগরের আয়োজনে শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে নগরীর কাদিরগঞ্জস্থ মহিলা কলেজ মোড় হতে নেতৃবৃন্দ র‌্যালি বের করেন। র‌্যালি নিয়ে তারা রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ঐতিহাসিক ভূবনমোহন পার্কে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এদিকে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন শহরে কাজে যাওয়ার সময় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ তাঁকে দেখতে পেয়ে র‌্যালি ও সমাবেশে যোগদান করার জন্য অনুরোধ করলে তিনি কর্মসূচীতে যোগদান করেন।

র‌্যালি ও সমাবেশে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বোয়ালিয়া থানা বিএনপি’র সাবেক সভাপতি সাইদুর রহমান পিন্টু, সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন. মতিহার থানা বিএনপি’র সাবেক সভাপতি আনসার আলী, সাবেক সাধারণ সম্পাদক নাজমুলি হক ডিকেন, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম সুইট, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কাদের বকুল ও রাজশাহী মহানগর যুবদলের সদস্যস সচিব রফিকুল ইসলাম রবি।

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপনের সঞ্চালনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, ভারপ্রাপ্ত সভাপতি আকবর আলী জ্যাকি ও সিনিয়র সহ-সভাপতি মোর্ত্তুজা ফামিনসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ