স্মিথ-কিশানের ঝড়ের পরও গুজরাটকে ১৫৪ রানে থামাল হায়দরাবাদ

আপডেট: মে ১৪, ২০১৭, ১২:৩১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



কানপুরের গ্রিন পার্কে ব্যাট হাতে ঝড় তোলেন ডোয়াইন স্মিথ ও ইশান কিশান। তাদের ঝড়ের পরও গুজরাট লায়ন্সকে ১৫৪ রানে থামাল সানরাইজার্স হায়দরাবাদ। জিততে ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদের চাই ১৫৫ রান। টস হেরে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পায় গুজরাট। ওপেনিং জুটিতে আসে ১১১ রান। এই জুটি ভাঙেন রশিদ খান। ৩৩ বলে ৭টি চার ও দুটি ছক্কায় ৫৪ রান করা ডোয়াইন স্মিথকে সাজঘরে ফেরান আফগান এই স্পিনার। ৪০ বল খেলে ইশান কিশান করেন ৬১ রান। কিশানের ইনিংসটি সাজানো ৫টি চার ও চারটি ছক্কায়। তিনি শিকার মোহাম্মদ সিরাজের।
এই দুই ওপেনারের বিদায়ের পর গুজরাটের ইনিংসে নামে ধস। দলটির ব্যাটসম্যানরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। স্মিথ-কিশানের পর দুই অঙ্ক ছুঁতে পেরেছেন শুধু রবীন্দ্র জাদেজা। ১৪ বলে দুটি চারে ২০ রানে অপরাজিত থাকেন এই অলরাউন্ডার। বাকিরা তো দুই অঙ্কই ছুঁতে পারেননি।
হায়দরাবাদের সেরা বোলার মোহাম্মদ সিরাজ। ৪ ওভারে ৩২ রান দিয়ে পকেটে পুরেছেন ৪ উইকেট। রশিদ খান নিয়েছেন ৩ উইকেট। ভুবনেশ্বর কুমার নিয়েছেন দুটি উইকেট। আর একটি উইকেট ঝুলিতে জমা করেন সিদ্ধার্থ কাউল।
হায়দরাবাদ একাদশ : ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, ময়েজেস হেনরিকস, দিপক হুদা, বিজয় শঙ্কর, মোহাম্মদ নবী, নুয়ান ওঝা, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, সিদ্ধার্থ কাউল ও মোহাম্মদ সিরাজ।
গুজরাট একাদশ : সুরেশ রায়না (অধিনায়ক),ইশান কিশান, ডোয়াইন স্মিথ, দিনেশ কার্তিক, অ্যারন ফিঞ্চ, রবীন্দ্র জাদেজা, জেমস ফকনার, প্রদীপ, অঙ্কিত সনি, প্রভিন কুমার ও মুনাফ প্যাটেল। জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম

এ বিভাগের অন্যান্য সংবাদ