সড়ক দুর্ঘটনায় আহত বাঘার যুবলীগ নেতার মৃত্যু

আপডেট: অক্টোবর ২০, ২০১৯, ১২:৫৪ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


যুবলীগ নেতা জামরুল ইসলাম-সোনার দেশ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জামরুল ইসলাম (২৫) সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ৩দিন চিকিৎসাধীন থাকার গতকাল শনিবার সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ অবস্থায় তার মৃত্যু হয়েছে।
জানা যায়, ১৫ অক্টোবর শ^শুর বাড়ি আলাইপুর থেকে অটোগাড়ীতে করে স্ত্রী-সন্তান নিয়ে নিজ বাড়ি আড়ানী এলাকায় ফিরছিলেন। ওই দিন রাত ৮টার দিকে তিনি চকসিংগা গ্রামের মসজিদ এলাকায় পৌঁছলে অটোগাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে পাশে এক গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে পরিবারের সবাই আহত হয়। আহত অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। স্ত্রী ও ছেলে সুস্থ হলেও জামরুল ইসলাম ৫ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর গতকাল শনিবার সকাল ৮টায় মারা যান।
জামরুল আড়ানী পৌরসভার হামিদকুড়া গ্রামের মরহুম আফাজ উদ্দিনের ছেলে। জামরুলের মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল। তার মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এদিকে বিকেল ৫টায় হামিদকুড়া ঈদগা মাঠে জামরুলের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় অংশগ্রহণ করে শোকসপ্তন্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম পিন্টু, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, অর্থ সম্পাদক হাফিজুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম, জেলা পরিষদের সদস্য নুর মোহাম্মদ তুফান, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়গড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, আড়ানী পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম, আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি পাপ্পি আহম্মেদ, সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান নাইমসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।