সড়ক দুর্ঘটনায় নিহত দুই

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ও গোদাগাড়ী প্রতিনিধি



রাজশাহী নগরী ও গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এদের একজন ট্রাকের ধাক্কায় ও অন্যজন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন। ট্রাকের ধাক্কায় নিহত ওই মাছ ব্যবসায়ীর নাম জনাব আলী (৪০) ও গোদাগাড়ীতে নিহত শিশুর নাম রাকিবুল ইসলাম (৭)।
গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর নওদাপাড়া ইসলামী ব্যাংক হাসপাতালের সামনের নওগাঁ-রাজশাহী মহাসড়কে ঘটে যাওয়া দুর্ঘটনায় নিহত জনাব আলী মতিহার থানার চৌমোহনী এলাকার আকবর আলীর ছেলে। তিনি পোনা মাছের ব্যবসায়ী ছিলেন। বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার বসন্তপুর মোড়ে ঘটে যাওয়া দুর্ঘটনায় নিহত শিশু উপজেলার তিলিবাড়ি গ্রামের শাহিন আলীর ছেলে। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়াশোনা করতো রাকিবুল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জনাব আলী সাইকেলযোগে ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাক তাকে পিষ্ট করে চলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
জনাব আলীর ছোট ভাই আতাউর রহমান জানান, তার ভাই পোনা মাছের ব্যবসা করতেন। দুপুরে সাইকেল নিয়ে তিনি বায়া এলাকায় বাকি টাকা আদায় করতে যাচ্ছিলেন।
শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, ঘটনার পরে ট্রাকটি পালিয়ে গেছে। এ বিষয়ে থানায় কোনো অভিযোগও হয়নি। ট্রাকসহ চালককে আটকের চেষ্টা চলছে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, বিকেলে চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় সড়ক পারাপারের জন্য শিশু রাকিবুল আকস্মিকভাবে দৌঁড় দেয়। এর ফলে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ওসি জানান, ঘটনার পর স্থানীয়রা ট্রাকসহ তার চালককে আটক করে। পরে নিহত শিশুর পরিবারের সঙ্গে তাদের আপস-মিমাংসা হয়। এ জন্য তারা থানায় কোনো মামলা করেন নি। আর মিমাংসা হয়ে যাওয়ায় লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ