সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবিবুর রহমান নিহত

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২, ১২:৩৩ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান নিহত হয়েছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) আনুমানিক রাত আড়াইটার দিকে হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ফুটপাতের পাশে পড়ে থাকতে দেখে মাজদাক চৌধুরী নামে এক ব্যক্তি তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাজদাক চৌধুরী জানান, কিভাবে সড়ক দুর্ঘটনা ঘটেছে তা তিনি বলতে পারেন না। তবে হাতিরঝিল ফুটপাতের পাশে মুখণ্ডলে আঘাত নিয়ে পড়েছিলেন তিনি। ধারণা করা হচ্ছে যেকোনো কারণে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মুখণ্ডলেআঘাত পেয়েছেন।

ঢাকা মেডিক্যালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হাতিরঝিল থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক জানান, আনুমানিক রাত আড়াইটার দিকে বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালের কিছুটা সামনে মসজিদ সংলগ্ন হাতিরঝিল সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক হাবিবুর রহমান নামে ওই ব্যক্তি রাস্তার আইল্যান্ডের সঙ্গে বাড়ি খান।

পরে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায় তিনি। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।
তথ্যসূত্র: বাংলানিউজ