হত্যার হুমকি পাচ্ছেন শাকিব খান, চাইলেন নিরাপত্তা

আপডেট: জুলাই ৫, ২০১৭, ১২:৩১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


শাকিব খানের ওপর যেন ঝড় বইছে। যে ঝড় সামলাতে কখনো নুয়ে পড়ছেন, কখনো আবার উঠে দাঁড়াচ্ছেন এ নায়ক। মঙ্গলবার শাকিব খান এলেন সংবাদ সম্মেলনে। জানালেন, চলচ্চিত্রের কাজ করতে গিয়ে ‘মৃত্যুর হুমকি’ও পেতে হচ্ছে তাকে।
শাকিব যেন ঝড়ের বিপরীতে একা দাঁড়িয়ে। পেছনে যদিও ঢালিউডের নতুন বেনিয়া প্রতিষ্ঠান জাজ ও প্রদর্শক সমিতির কেউ কেউ। তবু ফেউ ছাড়ছে না শাকিবের। সন্তান নিয়ে স্ত্রী অপু বিশ্বাসের জনসমক্ষে চলে আসার পর থেকেই এ শনির দশা। একের পর এক বাক্যবাণে জর্জরিত হচ্ছেন শাকিব। চলচ্চিত্রের ১৬ সংগঠনের হাত থেকে তো বয়কটের বাণী শুনেছেনই। মঙ্গলবার সংবাদ সম্মেলনে এসে শাকিব খান জানালেন, হত্যার হুমকিও পেয়েছেন তিনি। তাই তার দাবি সরকারের কাছে যখাযখ নিরাপত্তা। শিল্পী সমিতির নির্বাচনের রাতে হামলার শিকার হয়েছিলেন শাকিব এ তথ্য নিশ্চয়ই অনেকেরই জানা। এ নিয়ে থানায় অভিযোগপত্রও দাখিল করেছিলেন শাকিব।
এ প্রসঙ্গে তিনি বলেন, “কেউ যদি প্রসাশনকে মিস ইউজ করে থাকে তাহলে সেটা আপনারা ভালো বলতে পারবেন। ক্ষমতার অপব্যবহার করলেও আপনারা খতিয়ে দেখবেন। নরমালি আমি হুমকি-ধামকি পেয়ে থাকি। শারিরীকভাবে হেনস্থা করার, খারাপভাবে হ্যারাস করার চেষ্টা থাকে। মাঝে মাঝে তো মৃত্যুর হুমকিও চলে আসে। কিন্তু দেখার মতো দৃষ্টান্তমূলক কোনও বিচার আমরা দেখছি না। কোনও একটা বিষয়ে কোনও কিছু হয়েছে, তা দেখছি না। অনেক কানাঘুষা আমার কান পর্যন্ত পৌঁছে যায় যে, নেক্সট টার্গেট হচ্ছ তুমি।”
তবে, মৃত্যুর হুমকিকে পরোয়া করছেন না নায়ক। তিনি বলেন, “এসব নিয়ে ভাবছি না আমি। আগেও ভাবিনি। আমার বিশ্বাস, সরকার আমার পাশে থাকবেন এবং আমার নিরাপত্তা দেবেন।”
এদিকে, সংবাদ সম্মেলনে ঈদে মুক্তিপ্রাপ্ত নিজের দুই ছবি ‘নবাব’ ও রাজনীতির সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাকিব। তিনি বলেন, “আমি আনন্দিত যে ‘নবাব’ ও ‘রাজনীতি’ দুটি ছবিই ঈদে ভালো ব্যবসা করেছে। আর আমি নতুন ছবির কাজে পরশু দেশের বাইরে যাব। তাই সকলকে নিয়ে একটা গেট টুগেদারের কথা ভাবলাম। আর আমার বিশ্বাস কিছুদিনের মধ্যে আমাদের ছবি আর্ন্তজাতিকভাবে মুক্তি পাবে। একত্রে কাজ করলে চলচ্চিত্রের উন্নয়ন করা সম্ভব।”
শাকিব খান বর্তমানে ‘চালবাজ’ ছবির কাজ করছেন। যৌথ প্রযোজনার এ ছবিটিতে তার বিপরীতে আছেন শুভশ্রী। এটি পরিচালনা করেছেন ভারতের জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন।

এ বিভাগের অন্যান্য সংবাদ