হত্যা মামলার আসামি পলায়ন ।। নাটোরের চার পুলিশ সদস্যকে সায়মিক বরখাস্ত

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

নাটোর অফিস


পুলিশ হেফাজতে হত্যা মামলার আসামি পলায়নের ঘটনায় নাটোরের চার পুলিশ সদস্যকে সায়মিক বরখাস্ত করা হয়েছে। গত বুধবার রাতে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার তাদের সায়মিক বরখাস্তের আদেশ দেন।
বরখাস্তকৃতরা হলেন, নাটোর পুলিশ লাইনের উপপরিদর্শক এহতেশাম হোসেন, কনস্টেবল রাশেদুল ইসলাম, আবুল কালাম এবং মিজানুর রহমান। তবে পুলিশের দাবি পলাতক আসামিকে ধরতে সন্দেহ ভাজন এলাকায় অনুসন্ধান চালানো হচ্ছে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আফম আনোয়ার হোসেন জানান, নায়ারয়গঞ্জ এলাকায় একাট হত্যা মামলার আসামি নাটোর শহরের হুগোলবাড়িয়া এলাকার সাইদুর রহমানের ছেলে শামিমকে হানিফ পরিবহনে মঙ্গলবার দুপুরে নাটোর নায়ারয়গঞ্জ আদালতে হাজিরার জন্য নিয়ে যাচ্ছিলেন পুলিশ লাইনের উপপরিদর্শক এহতেশাম হোসেনসহ চার পুলিশ সদস্য। পথে ঢাকা-আরিচা মহাসড়কের আমীন বাজার এলাকায় ডান্ডাবেরি খুলে পালিয়ে যায় আসামি শামিম হোসেন। এই ঘটনা তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার আফম আনোয়ার হোসেন খানকে প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠন করে জেলা পুলিশ। পরে রাতেই দায়িত্ব অবহেলার অভিযোগে পুলিশ লাইনের উপপরিদর্শক এহতেশাম হোসেন, কনস্টেবল রাশেদুল ইসলাম, আবুল কালাম এবং মিজানুর রহমানকে সায়মিক বরখাস্ত করা হয়।
এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেন, পলাতক আসামিকে ধরতে পুলিশ সন্দেহ ভাজন এলাকায় অনুসন্ধান চালাচ্ছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ