হরিয়ান ও নিমপাড়া ইউনিয়নে ভুলু এবং চারঘাট ও বাঘায় সরকারের নির্বাচনী প্রচারণা

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৬, ১১:৫৭ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাহাবুব জামান ভুলু কাটাখালি পৌরসভার ৮ নম্বর হরিয়ান ইউনিয়ন ও চারঘাটের ৪ নম্বর নিমপাড়া ইউনিয়নে তালগাছ প্রতীকে নির্বাচনী প্রচারণা করেছেন। গতকাল রোববার তিনি ইউনিয়নের চেয়ারম্যানসহ ভোটারদের নিকট ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।
মাহবুব জামান ভুলু ৮ নম্বর হরিয়ান ইউনিয়নের চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চুসহ সদস্যবৃন্দ, চারঘাট ৪ নম্বর নিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, ইউসুফপুর ইউপির চেয়ারম্যান রতন, সরদহ ইউপি চেয়ারম্যান আসাদুজ্জমান মধুসহ সদস্যদের নিকট জয়ী করার জন্য ভোট চান। এসময় উপস্থিত ছিলেন, নগর যুবলীগ নেতা আমিনুর রহমান রুবেল ও সাবেক ছাত্রলীগ নেতা পঙ্কজ দে প্রমুখ।
এদিকে, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে জনপ্রতিনিধিদের আহ্বান জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী সরকার। রোববার জেলার পুঠিয়া, চারঘাট ও বাঘা উপজেলায় নির্বাচনী প্রচরণা চালাতে গিয়ে জনপ্রতিনিধিদের এই আহ্বান জানান তিনি। তিনি নিমপাড়া, জিউপাড়া, সরদহ ও ভায়ালক্ষ্মীপুর ইউপি এবং চারঘাট পৌরসভায় গিয়ে সেখানকার জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন।