হাই কেয়ারের ইফতার ও ঈদসামগ্রী বিতরণ

আপডেট: জুন ১৬, ২০১৭, ১:০৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী হাই কেয়ার বধির ফোরামের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।
এ সময় বক্তব্যে মেয়র বলেন, প্রতিবন্ধীরা আমাদের সমাজের অংশ। তাদের ¯্নহে দিয়ে ভালবাসা দিয়ে আমাদের আপন করে নিতে হবে। আর মনে রাখতে হবে সৃষ্টিকর্তা ইচ্ছা করলে আমাদেরও তাদের মত শারীরিকভাবে প্রতিবন্ধী করতে পারতেন। এজন্য তাদের প্রতি আমাদের অবশ্যই সহনশীল ও সহানভূতিশীল হতে হবে। তাদের পাশে সবসময় আমাদের থাকতে হবে। তাদের উন্নয়নে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তাদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন মেয়র।
তিনি বলেন, প্রতিবন্ধীদের উন্নয়নে রাসিক প্রতিবন্ধী উন্নয়ন স্থায়ী কমিটি গঠন করা হয়েছে। রাসিকের চলতি বাজেটে এখাতে বরাদ্দ রাখা হয়েছে। তাদের উন্নয়নে হেড ফোন, সাদা ছড়ি, হুইল চেয়ার বিতরণ করা হবে।
রাজশাহী হাই কেয়ার বধির ফোরামের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, লক্ষ্মীপুর চৌরঙ্গী মসজিদের খতিব অধ্যাপক হাফেজ ক্বারী মাওলানা আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন শেখ, রাজশাহী রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুল, সমাজসেবী আলতাফ হোসেন, রাজশাহী হাই কেয়ার বধির ফোরামের চেয়ারম্যান ওয়াহিদুল আলম মোমিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ