হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যার চেষ্টা

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০১৭, ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


পূর্ব শত্রুতার জের ধরে নগরীতে হাত-পায়ের রগ কেটে আসাদুজ্জামান রোকন (২৫) নামে এক যুবককে হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত রোকনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোকন বালিয়াপুকুর এলাকার আবদুর রশিদের ছেলে।
রোকনের ছোট ভাই ফিরোজ কবীর (২২) জানান, এলাকার আদর ও সনেট নামে দুই যুবকের সঙ্গে তার ভাইয়ের আগে থেকেই বিরোধ ছিল। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে ছোট বটতলা এলাকায় রোকনকে একা পেয়ে ওই দুই যুবক চাকু ও চাপাতি নিয়ে তার ওপর হামলা চালান।
এ সময় রোকনের ডান হাতের কব্জি ও বাম পায়ের গোড়ালির ওপরের অংশের রগ কেটে ফেলা হয়। এ ছাড়া তার বাম হাতের বাহু ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত করা হয়। এতে রোকন গুরুতর আহত হলে হামলাকারীরা তাকে ফেলে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহত রোকনের অবস্থা আশঙ্কাজনক। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার শরীরে রক্ত দেয়া হয়েছে।
নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। হাসপাতালে পুলিশ পাঠিয়ে ঘটনার প্রাথমিক তথ্য সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি হামলাকারীদেরও আটক করতে অভিযান শুরু করেছে পুলিশ। এ ঘটনায় আহতের পরিবারের সদস্যরা এখনো যোগাযোগ করেন নি। তারা মামলা করলে তা গ্রহণ করা হবে।