হাবিপ্রবি’র ১ম বর্ষের ‘এ’ ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ২০, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়, দিনাজপুর-এর ২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ‘এ’  ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা গতকাল রোববার অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০০০০১ থেকে ১০৬৫০০ পর্যন্ত, বেলা ১১.৩০ টা থেকে ১২.৩০ পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬৫০১ থেকে ১১৩০০০ পর্যন্ত এবং দুপুর ২ টা থেকে ৩ টা পর্যন্ত রোল নং ১১৩০০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। একই দিনে বিকাল ৪ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
২০ মার্চ সোমবার সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৮৫০০ পর্যন্ত এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০৮৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০০০০১ থেকে ৪০৭৫০০ পর্যন্ত এবং বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ‘ডি’ ইউনিট রোল নং ৪০৭৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
প্রথম দিনের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী, জেলা প্রশাসন, জেলা সেবাদান সংস্থা ও জেলার বিভিন্ন সংস্থাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং অবশিষ্ট ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, ২০১৭ শিক্ষাবর্ষে ১৯৫৫ আসনের বিপরীতে ৯৬ হাজার ৪১ জন শিক্ষার্থী বিভিন্ন ইউনিটে ভর্তির জন্য আবেদন করেছে।