হারানো শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিল শাহমখদুম থানা পুলিশ

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :নগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়া এলাকা হতে হারিয়ে যাওয়া চার বছর বয়সের একটি শিশুকে ২ ঘণ্টার মধ্যে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।
শিশুটির নাম মোসা: হাফসা। সে নগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়ার হায়দার আলীর মেয়ে। খবর বিজ্ঞপ্তির।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় হাফসা বাড়ি থেকে খেলতে খেলতে হারিয়ে যায়। হাফসার মা আশপাশ এলাকাসহ আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। হাফসাকে কোথাও না পেয়ে নিকটবর্তী শাহমখদুম থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করেন।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন থানার সকল টহল টিমকে টিমকে নিখোঁজ শিশু হাফসাকে দ্রুত উদ্ধারের নির্দেশনা প্রদান করেন। এরপর থানার টহল টিমগুলো থানার এলাকার বিভিন্ন দিকে শিশু হাফসাকে উদ্ধারে অভিযান শুরু করে।

পরবর্তীতে শাহমখদুম থানার একটি টহল টিম বেলা ১২ টায় শাহমখদুম থানার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে থেকে শিশু হাফসাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানার অফিসার ইনচার্জ হাফসাকে তার মায়ের কাছে ফিরিয়ে দেন। মেয়েকে ফিরে পেয়ে হাফসার বাবা-মা অত্যন্ত আনন্দিত। এত দ্রুত সময়ে পুলিশের আন্তরিকতায় মেয়েকে ফিরে পেয়ে তারা শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।