হারানো শিশু, মানসিক প্রতিবন্ধী নারী ও বৃদ্ধাকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১০:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:পথ ভুলে পৃথকভাবে হারিয়ে যাওয়া চার বছর বয়সী এক শিশু, মানসিক প্রতিবন্ধী এক নারী ও এক বৃদ্ধাকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) শাহমখদুম ও এয়ারপোর্ট থানা। শিশুটিকে বুধবার দুপুরে, মানসিক প্রতিবন্ধী নারীকে মঙ্গলবার রাতে ও বৃদ্ধা সোমবার রাতে পৃথকভাবে উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম এসব জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়া এলাকা হতে হারিয়ে যাওয়া হাফসা নামে ৪ বছর বয়সের একটি শিশুকে ২ ঘণ্টার মধ্যে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম থানা।

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ওমরপুর পবা উপজেলা পরিষদের সামনে থেকে মোসা. খাদিজা (৪৪) নামে এক মানসিক প্রতিবন্ধী নারীকে মঙ্গলবার রাতে উদ্ধার করা হয়। বুধবার তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ। উদ্ধার হওয়া মানসিক প্রতিবন্ধী মোসা. খাদিজা বগুড়া জেলার কাহালু থানার কাশিমালা গ্রামের মো. মহসিন আলীর স্ত্রী।

এছাড়াও রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার তকিপুর শাহমখদুম বিমানবন্দরের সামনে থেকে এক বৃদ্ধাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ। উদ্ধারকৃত বৃদ্ধার নাম সালেমা খাতুন (৬৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জোয়ারপাড়ার মৃত আব্দুল কাদেরের স্ত্রী।