হার্টে ছিদ্র, মেয়েকে বাঁচাতে বাবা-মায়ের আকুতি

আপডেট: মে ২৬, ২০২৪, ২:০৫ অপরাহ্ণ


সিংড়া (নাটোর) প্রতিনিধি :


২ বছর ৮ মাস বয়সী শিশুকন্যা নন্দিতা তাহসিন নিধি। নাটোরের সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের নাইম ইসলাম ও শিফা খাতুন দম্পতির একমাত্র সন্তান নিধি।

জন্মগতভাবে নিধির হার্টে দুইটা ছিদ্র আছে। নতুন করে ফুসফুসে ড্যামেজ ধরেছে। ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা চলছে। চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যেতে পরামর্শ দিয়েছেন। ওপেন হার্ট সার্জারি করতে প্রায় ৯ লক্ষ টাকার প্রয়োজন। শিশু নিধির বাবা পেশায় একজন রংমিস্ত্রী। তার পক্ষে ৯ লক্ষ টাকা জোগাড় করা সম্ভব নয়।

মেয়েকে বাঁচাতে সমাজের বিত্তবানদের প্রতি আকুতি জানিয়ে মা শিফা খাতুন বলেন, ‘কোনো মা কি চায় তার সন্তান মারা যাক? অথচ দিনে দিনে আমার মেয়ে বিনা চিকিৎসায় নীরবে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে! আপনারা আমার মেয়েকে বাঁচান।’

শিশুর বাবা নাইম ইসলাম জানান, জন্মগতভাবে হার্টে ছিদ্র নিধির। চিকিৎসক দ্রুত অপারেশন করার কথা বলেছেন। অপারেশনের খরচ লাগবে প্রায় ৯ লাখ টাকা। মেয়েকে বাঁচাতে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি ও সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করছি।

আপনাদের সামান্য সহযোগিতায় বাঁচতে পারে একটি জীবন।
সাহায্য পাঠাতে: শিশুর বাবা নাইম ইসলাম বিকাশ পার্সোনাল ০১৩১৫১৯১৮৫৫, ব্যাংক একাউন্ট নম্বর ১০৮৫০০৫৬৯৮০২৮ ন্যাশনাল ব্যাংক, সিংড়া শাখা, নাটোর।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version