হিমেলের ঘাতক ট্রাকচালক ও হেলপার আটক

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২২, ১০:৫২ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটক করছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া উত্তরপাড়ার মো. জাহাঙ্গীর আলমের ছেলে ড্রাইভার মো. টিটু (৪২) ও নবগঙ্গা হরিপুর গ্রামের গান্দু হোসেনের ছেলে মো. হামিম হোসেন কালু (২০)।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ৩ টায় আরএমপি সদরদপ্তর কনফারেন্স রুমে পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে ৯ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস নবনির্মাণাধীন ৫ম বিজ্ঞান ভবনের সামনে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদের ২০১৬-১৭ বর্ষের গ্রাফিক্স ডিজাইন বিভাগের শিক্ষার্থী মাহমুদ হাবিব হিমেল মৃত্যুবরণ করেন এবং তার অপর সহযোগী সিরামিক ও ভাস্কর্য বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রায়হান প্রমাণিক আহত হয়। রায়হান প্রমাণিক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার দুপুর ১ টায় পুলিশ কমিশনারের নেতৃত্বে মহানগর ডিবি ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম নগরীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া গ্রামে যৌথভাবে অভিযান পরিচালনা করে আসামী টিটু ও হামিম হোসেন কালুকে গ্রেফতার করেন।

আসামীদ্বয়ের বিরুদ্ধে মতিহার থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।
এ ঘটনাকে কেন্দ্র করে যাতে কোনো কুচক্রি মহল বিশ্ববিদ্যালয়ের শান্তিময় পরিবেশকে উত্তপ্ত করতে না পারে সেই লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সতর্ক ভূমিকা পালন করছে এবং বিশ্ববিদ্যালয়ের পরিবেশকে নির্বিঘ্ন রাখতে রাবি প্রশাসনের সাথে সমন্বিতভাবে কাজ করছে।