হুইপ স্বপনসহ ৭ জনের ফোন হাতিয়ে নিল চোর!

আপডেট: জানুয়ারি ১৮, ২০২২, ২:২৮ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় বাবার জানাজায় এসে নিজের মোবাইল ফোন খুইয়েছেন জয়পুরহাট-২ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহবুব স্বপন।

শুধু তারই নয়, এ জানাজায় দিনাজপুরের হাকিমপুর পৌরসভার মেয়রসহ একাধিক ব্যক্তির মোবাইল ফোন হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হুইপ স্বপনের বাবা পাঁচবিবি পৌর শহরের টিএনটি পাড়ার বাসিন্দা শরীফ উদ্দিন মণ্ডলের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে হুইপ স্বপন, হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, পাঁচবিবির কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জিহাদ হোসেনসহ সাতজনের মোবাইল ফোন হাতিয়ে নিয়েছে সংঘবদ্ধ একটি চোর চক্র।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, জানাজায় হাজার হাজার মানুষের ভিড়ে পুলিশের নিরাপত্তার মধ্যেই কৌশলে ফোন হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। মোবাইল ফোনগুলো উদ্ধারে পুলিশ অভিযান শুরু করেছে।

সোমবার সন্ধ্যা ৭টায় হুইপ স্বপনের বাবা রাজধানীর শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেন। হুইপ স্বপনের বাবাকে মঙ্গলবার পারিবারিক কবরস্থান জয়পুরহাট সদর থানার রামকৃষ্ণপুর গ্রামে দাফন করা হয়।
তথ্যসূত্র: বাংলানিউজ