হেফাজতের সাবেক প্রচার সম্পাদকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলা

আপডেট: মে ৭, ২০২১, ১২:৩৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


হেফাজতের সাবেক প্রচার সম্পাদকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলাজাকারিয়া নোমান ফয়েজী
চট্টগ্রাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগে ভুক্তভোগী এক মহিলা ধর্ষণের মামলা দায়ের করেছেন।
শুক্রবার (৭ মে) চট্টগ্রামের হাটহাজারী থানায় এই মামলা (নং ৯) দায়ের করেন তিনি।
চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হক বাংলানিউজকে জানান, এক নারী জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের একটি মামলা দায়ের করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) মামলাটি দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত করার জন্য এসআই মো.মুকিব হাসানকে দায়িত্ব দেওয়া হয়েছে।
মামলার এজাহারে অভিযোগ, গত ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় ঘটে। ফেসবুক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে নিয়মিত চ্যাটিং হয়। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২০১৯ সালের নভেম্বরে হাটহাজারীর কনক বিল্ডিংয়ের নীচ তলায় বাসা ভাড়া করে দেন ফয়েজী। দীর্ঘ এক বছর ওই ভাড়া বাসায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে ফয়েজী। গত বছর হাটহাজারী থেকে চট্টগ্রাম নগরীতে খালার বাসায় চলে আসার পরও বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে সুকৌশল বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।
তথ্যসূত্র: বাংলানিউজ