হোটেল প্যারাডাইসের মালিক সিদ্দিকের মৃত্যুতে মেয়র লিটনের শোক প্রকাশ

আপডেট: June 23, 2020, 10:08 pm

সংবাদ বিজ্ঞপ্তি


নগরীর কুমারপাড়ার বাসিন্দা পিকজেল কম্পিউটারের পরিচালক আশরাফ সিদ্দিক নুরের পিতা হোটেল প্যারাডাইসের মালিক মোহাম্মদ সিদ্দিকের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল মঙ্গলবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র। শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মেয়র।
সোমবার দিবাগত রাত ৪টায় মৃত্যুবরণ করেন মোহাম্মদ সিদ্দিক। মরহুমের জানাযা নামাজ মঙ্গলবার বাদ জোহর সাহেববাজার বড় মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর তাকে হেতমখাঁ গোরস্থানে দাফন করা হয়।

মহানগর আওয়ামী লীগের শোক : বাংলাদেশ কম্পিউটার রাজশাহী জেলা শাখার সাবেক চেয়ারম্যান ও পিকজেল কম্পিউটার এর পরিচালক আশরাফ সিদ্দিক নুর এর পিতা মোহাম্মদ সিদিকের মৃত্যুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো.ডাবলু সরকার গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মঙ্গলবার বাদ যোহর সাহেব বাজার বড় মসজিদে সিদ্দিক এর জানাযার নামায অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক সদস্য ও ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, নগর শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শরীফ আলী মুনমুন ও মসজিদের মুসল্লিগণ। পরে হেতেম খাঁ গোরস্থানে তার দাফন কার্য সম্পন্ন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ