হোম কোয়ারেন্টিনে শাওন ও তাহসান

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন এবং গায়ক ও অভিনেতা তাহসান খান। সম্প্রতি বিদেশ থেকে দেশে ফিরে সচেতনতার জায়গা থেকে কোয়ারেন্টিনে রয়েছেন।
বিদেশ ফেরত দুই তারকা ব্যক্তিগতভাবে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তারা হলেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন এবং গায়ক ও অভিনেতা তাহসান খান।
জানা গেছে, দশ দিনের জন্য যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়েছিলেন মেহের আফরোজ শাওন। দেশে ফিরে গত দুদিন ধরে তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন। দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের সঙ্গে আলাপে শাওন নিজেই এ কথা জানালেন। আরও ১২ দিন পর তার কোয়ারেন্টিন শেষ হবে।
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি বইমেলায় অংশ নিতে ৫ মার্চ যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাওন। কাজ সেরে সোমবার দেশে ফেরেন।এরপর রাজধানীর ধানমন্ডির দখিন হাওয়া বাড়িটির একটি কক্ষে কোয়ারেন্টিনে চলে যান।
শাওন জানান, একেবারে সচেতনতার জায়গা থেকেই তিনি কোয়ারেন্টিনে গেছেন। কারণ দেশের বাইরে থেকে আসার সময় করোনা আক্রান্ত দেশ ও বিমানবন্দন পাড়ি দিয়েছেন তিনি। তাই সেখানে যে কেউ করোনা ভাইরাস বহন করেনি, তা নিশ্চিত করে বলা যায় না। এ কারণেই এই ব্যবস্থা নিয়েছেন তিনি।
এ ছাড়া সম্প্রতি জাপান থেকে দেশে ফিরেছেন তাহসান খান। এসেই তিনি হোম কোয়ারেন্টিনে চলে গেছেন। তিনি জানান, অস্ট্রেলিয়া ও আমেরিকার কনসার্ট করার কথা ছিল তার। পরে সেগুলো বাতিল হয়েছে। তারপরই জাপান থেকে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি।
সিডিউল অনুযায়ী আজ তার নাটকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। তিনি সেটি বাতিল করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ