হোল্ডিং ট্যাক্স কমানোর আশ্বাস দিলেন রাসিক মেয়র

আপডেট: এপ্রিল ১২, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী সিটি করপোরেশনের অস্বাভাবিকভাবে বৃদ্ধি করা হোল্ডিং ট্যাক্স কমানোর আশ্বাস দিয়েছেন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। গতকাল মঙ্গলবার বিকেলে বিষয়টি নিয়ে নগর ভবনে আয়োজিত এক মতবিনিময় সভায় নাগরিক অধিকার সংরক্ষণ সংগ্রাম পরিষদের নেতাদের এ আশ্বাস প্রদান করেন মেয়র।
এর আগে নগরীতে অস্বাভাবিকহারে বৃদ্ধি করা হোল্ডিং ট্যাক্স কমানোসহ তিনদফা দাবিতে মেয়রকে স্মারকলিপি প্রদান করেন সামাজিক ও পেশাজীবী এ সংগঠনের নেতারা। তাদের অন্য দাবিগুলো হেলা ট্রেড লাইসেন্স ও সাইনবোর্ড ফি প্রত্যাহার করা।
নাগরিক অধিকার সংরক্ষণ সংগ্রাম পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এনামুল হক ও সদস্য সচিব ফরিদ মামুদ হাসানের নেতৃত্বে যাওয়া প্রতিনিধিদলকে নগরীর হোল্ডিং ট্যাক্সসহ স্মারকলিপিতে যে দাবি উত্থাপন করা হয়েছে তা কমানোর আশ্বাস দেন মেয়র বুলবুল।
প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন, ব্যাবসায়ী নেতা জিয়াউল ইসলাম, রাজশাহী বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট নাজমুস শাদাত, রাজশাহী ল’ কলেজের অধ্যক্ষ এ্যাডভোকেট আলী আকবর প্রামাণিক, নাগরিক অধিকার পরিষদের অ্যাডভোকেট হোসেন আলী পেয়ারা, ব্যবসায়ী ঐক্য পরিষদের মুজিবুর রহমান দুলাল, এ্যাডভোকেট মোস্তাকিম বিল্লাহ্ প্রমুখ।
এ সময় মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, নগরীর মানুষদের সেবাপ্রদানের জন্যই জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। অস্বাভাবিক হারে বাড়ানো এ হোল্ডিং ট্যাক্সসহ সংশ্লিষ্ট দাবিগুলো পর্যায়ক্রমে পূরণ করা হবে। এছাড়া এরমধ্যে কোনো ধরনের দুর্নীতি আছে কিনা তাও খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ