হোয়াইট হাউজের বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগ দুই টিভি প্রেজেন্টারের

আপডেট: জুলাই ২, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘অশোভন’ টুইটের আক্রমণের মুখে দুই টিভি প্রেজেন্টার পাল্টা আক্রমণে ট্রাম্পের বিরুদ্ধে মিথ্যা কথা বলা এবং হোয়াইট হাউজের বিরুদ্ধে তাদেরকে ব্ল্যাকমেইল করার চেষ্টার অভিযোগ করেছেন।
জনপ্রিয় রিয়্যালিটি শো এমএসএনবিসি ‘মর্নিং জো’ আর তার দুই প্রেজেন্টার জো স্কারবরো ও মিকা ব্রেঝেঝিনস্কি অভিযোগ করে বলেছেন, ট্রাম্পকে নিয়ে তারা যে প্রতিবেদন করেছেন তার জন্য ক্ষমা না চাইলে ‘ন্যাশনাল এনকুইরার’ সুপারমার্কেট ট্যাবলয়েডে তাদেরকে নিয়ে নেতিবাচক স্টোরি ছাপার হুমকি দিয়েছিল হোয়াইট হাউজ।
তাছাড়া, ট্রাম্প অত্যন্ত অশোভন এবং ভয়ঙ্কর ভাষা ব্যবহার করে টুইটে তাদেরকে আক্রমণ করেছেন বলেও জানান স্কারবরো ও মিকা।
ট্রাম্পের বৃহস্পতিবারের দু’টি টুইটেই আক্রমণের লক্ষ্য ছিলেন উপস্থাপিকা মিকা এবং উপস্থাপক স্কারবরো।
মার্কিন প্রেসিডেন্টদের ইতিহাসে নজীরবিহীন ঘটনা ঘটিয়ে প্রেসিডেন্ট ট্রাম্প তার একটি টুইটে মিকা সম্পর্কে লেখেন, ‘‘সামান্য মেধার পাগলি মিকা।” তাছাড়া, চেহারায় পরিবর্তন আনার চেষ্টা থেকে তার “মুখে বাজেভাবে রক্তক্ষরণও হচ্ছিল” বলে টুইটে লেখেন ট্রাম্প।
আরেক টুইটে প্রেসিডেন্ট ট্রাম্প ওই জনপ্রিয় রিয়্যালিটি শো’কে ‘অত্যন্ত নিম্নমানের’ উল্লেখ করে লিখেছেন, ‘‘দুই প্রেজেন্টারের একজন সামান্য মেধার পাগলি মিকা আর অন্য জন সাইকো (মানসিক বিকারগ্রস্ত) জো স্কারবরো।”
এমন আক্রমণের মুখে মিকা এবং স্কারবরো প্রেসিডেন্টের বিরুদ্ধে আরেকটি মিথ্যা কথা বলা এবং হোয়াইট হাউজের বিরুদ্ধে তাদেরকে ব্ল্যাকমেইল করার যে অভিযোগ করেছেন তাও ‘ভুয়া খবর’ বলে শুক্রবার সকালে এক টুইটে উড়িয়ে দিয়েছেন ট্রাম্প।
তবে স্কারবরো বলছেন, হোয়াইট হাউজ যে তাদেরকে নিয়ে ট্যাবলয়েডে নেতিবাচক স্টোরি ছাপার হুমকি দিয়েছে সে প্রমাণ তার কাছে আছে।
তিনি ট্রাম্পের কথার জবাব দিয়ে বলেছেন, “আমার কাছে আপনার শীর্ষ সহযোগীদের টেক্সট আছে এবং ফোন রেকর্ডও আছে। তাছাড়া, আপনার সঙ্গে আমার যে অনেক মাস ধরে কথা হয়নি তার প্রমাণও ওইসব রেকর্ডে আছে।”
তথ্যসূত্র: বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ