হ্যাটট্রিক করা তুরানের বার্সার ভবিষ্যত উজ্জ্বল

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৬, ১২:১৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



আর্দা তুরানের বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে বেশ কিছু দিন ধরে। তবে বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে দারুণ পারফরম্যান্সের পর কাম্প নউয়ে তার ভবিষ্যত উজ্জ্বল হয়েছে। এই তুর্কি মিডফিল্ডারকে প্রশংসায় ভাসিয়েছেন কোচ লুইস এনরিকে।
মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ রাউন্ডে মনশেনগ্লাডবাখকে ৪-০ গোলে উড়িয়ে দেওয়ার ম্যাচে হ্যাটট্রিক করেন তুরান। প্রথমার্ধে লিওনেল মেসির নৈপুণ্যে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে গোল তিনটি করেন এবারের চ্যাম্পিয়ন্স লিগে প্রথম শুরুর একাদশে সুযোগ পাওয়া আতলেতিকো মাদ্রিদের সাবেক এই মিডফিল্ডার।
নিয়মিত প্রথম একাদশে সুযোগ না পাওয়ায় আসছে জানুয়ারি দল-বদলের বাজারে তুরানের বার্সেলোনা ছাড়ার সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। ক্লাবের ট্রান্সফার তহবিল বাড়ানোর লক্ষ্যেও ২৯ বছর বয়সী এই খেলোয়াড়কে বার্সেলোনা বিক্রির কথা ভাবছিল বলে গণমাধ্যমের খবর। তবে মনশেনগ্লাডবাখ ম্যাচের পর এনরিকের কথায় তুরানকে ঘিরে পরিস্থিতি পরিবর্তনের আভাস মিলছে। “এই বছর সে অনেক গোল তৈরি করেছে। আক্রমণভাগের বাঁ-দিকে খেলার সময় সে অনেক গোলের সুযোগ পেয়েছে। মাঝমাঠেও আমি তাকে পছন্দ করি।” নিয়মিত খেলার সুযোগ না পাওয়া আলেইশ ভিদালও মনশেনগ্লাডবাখের বিপক্ষে আলো ছড়ান। স্প্যানিশ এই মিডফিল্ডারের প্রশংসায় এনরিকে বলেন, “তার (পারফরম্যান্স) ছিল চমৎকার।”-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ