হ্যান্ডকাপ পরিয়ে টাকা ছিনতাই : গ্রেফতার এক

আপডেট: জুলাই ৬, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


রাজশাহীর মোহনপুরে দিনের বেলায় পুলিশের হ্যান্ডকাপ পরিয়ে এক ব্যক্তির কাছ থেকে এক লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে আবুল হোসেন মোল্লা বাদি হয়ে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন।
মামলার সূত্র ধরে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গত মঙ্গলবার বেলা ১১টায় মোহনপুর উপজেলার করিশা মোল্লাপাড়া গ্রামের বাহার মোল্লার ছেলে আবুল মোল্লা কেশরহাট ইসলামি ব্যাংক থেকে এক লাখ ৩০ হাজার টাকা উত্তোলন করে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাজশাহী-নওগাঁ মহাসড়কে দেশ কোল্ডস্টোরজের কাছে পৌঁছামাত্রই কালো রঙের একটি মাইক্রোবাস পথরোধ করে পুলিশের পরিচয় দিয়ে হাতে হ্যান্ডকাপ পরিয়ে তাকে তুলে নিয়ে যায়। এরপর উপজেলার সুনখেজুর বিলের মধ্যে নিয়ে এক লাখ টাকা নেয়ার পর আবুল মোল্লাকে ছেড়ে দেয়। থানায় মামলা করলে ওই রাতে মোহনপুর থানার ওসি এসএম মাসুদ পারভেজ ও তদন্ত ওসি আফজাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাজশাহীর বিনোদপুর মির্জাপুর এলাকায় অভিযান চালিয়ে আবুল হোসেনের ছেলে আব্বাস আলীকে গ্রেফতার করে।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ