১০ কেজি হেরোইনসহ বাবা ছেলে গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ১৪, ২০২৩, ৯:৩৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


ভারত থেকে নিয়ে আসা ১০ কেজি হেরোইনসহ বাবা ছেলে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ভোরে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন থেকে মাদকের বড় চালান জব্দ করা হয়। জব্দকৃত হেরোইনের মূল্য প্রায় ১০ কোটি টাকা বলে জানায় র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন- চাপাইনবাবগঞ্জ সদর জাইরা মোরল গ্রামের শরিফুল ইসলাম ধুলু মিয়া ও তার ছেলে মোমিনুল ইসলাম।
বৃহস্পতিবার দুপুরে রাজশাহী র‌্যাব-৫ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব-৫ এর সিইও লেফটেন্যান্ট কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, বৃহস্পতিবার ভোরে হেরোইনের একটি বড় চালান রুস্তম আলী নামের এক ব্যক্তির মাধ্যমে গ্রেফতার ধুলু মিয়ার কাছে এসে পৌছাঁয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধুলু মিয়া বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে তার ছেলে মমিনুলকে হেরোইনের চালান সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানায় বাড়ির পেছনের বাঁশবাগানের মাটির গর্তে পুতে রাখা প্লাস্টিকের ড্রামে হেরোইন লুকিয়ে রাখা আছে। পরে র‌্যাব সেখান থেকে হেরোইনগুলো জব্দ করে এবং মমিনুলের তথ্যের ভিত্তিতে বাড়ির পাশের নদীর পাড় থেকে ধুলু মিয়াকে গ্রেফতার করে । বাবা ছেলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

এঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। ২০২৩ সালে মোট ৮৩ কেজি হেরোইন জব্দ করা হয়েছে। তার মধ্যে এই চালান ছিল সবচেয়ে বড়।

এ বিভাগের অন্যান্য সংবাদ