১৬নম্বর ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুসের মৃত্যুতে মেয়রের শোক

আপডেট: এপ্রিল ১৮, ২০২১, ৯:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


মহাগরীর বখতিয়াবাদ সুজানগর নিবাসী, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের সিকিউরিটি গার্ড আব্দুল কুদ্দুস মাখনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।
শোক বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
মহানগর আ’লীগ ও ছাত্রলীগের শোক
এদিকে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মাখনের মৃত্যুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
আব্দুল কুদ্দুস মাখন এর জানাযার নামাজ রোববার বাদ যোহর মালদা কলোনি ইদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, নগর আওয়ামী লীগের সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনতাজ আহমেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেন সহ পরিবারবর্গ ও মুসল্লিগণ। জানাযা শেষে সপুরা অবদা গোরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হয়।