১৭ বছর লিভ-ইনের পর ৫৪-তে বিয়ে

আপডেট: মে ২৫, ২০২২, ৪:২২ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক হংসল মেহতা। ‘আলীগড়’, ‘ওমের্তা’, ‘শহীদ’-এর মতো চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। মেঘে মেঘে বেলা অনেক গড়িয়েছে। তার বয়স এখন ৫৪ বছর।

জীবনের এ পর্যায়ে এসে বিয়ের পিঁড়িতে বসলেন এই নির্মাতা। কনে অভিনেতা ইউসুফ হোসাইনের কন্যা সাফিনা হোসাইন। মঙ্গলবার (২৪ মে) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সানফ্রান্সিসকোতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

১৭ বছর সাফিনা হোসাইনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন হংসল মেহতা। এ সংসারে তাদের দুটি কন্যাসন্তান রয়েছে। দীর্ঘ ১৭ বছর লিভ-ইনে থাকার পর বিয়ে করলেন এই জুটি। হংসল মেহতা বলেন—‘১৭ বছর পর আমাদের দুটি সন্তান।

ছেলেদের বড় হতে দেখে বাঁধা পড়ার সিদ্ধান্ত নিয়েছি। বরাবরের মতো এটিও অনেক দেরিতে এবং অপরিকল্পিত। শেষ পর্যন্ত ভালোবাসা অন্য সবকিছুর আগে প্রাধান্য পায়।’

ইনস্টাগ্রামে বিয়ের কিছু ছবি পোস্ট করেছেন পরিচালক হংসল মেহতা। তাতে দেখা যায়, ঘরোয়া আয়োজনে পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের কাগজে স্বাক্ষর করছেন তারা। শোবিজ অঙ্গনের অনেকে এ জুটিকে অভিনন্দন জানাচ্ছেন।

হংসল মেহতার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে সুনীতার সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। এ ঘরে দু’টি পুত্রসন্তান রয়েছে। এ সংসারের ইতি টানার পর সাফিনার সঙ্গে সম্পর্কে জড়ান হংসল।
তথ্যসূত্র: রাইজিংবিডি