২২ দিন ধরে নিখোঁজ হোমিও চিকিৎসক আনোয়ার

আপডেট: নভেম্বর ৬, ২০১৬, ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


লতিফুল খাবির আনোয়ার
আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার পর ২২ দিন ধরে নিখোঁজ রয়েছেন নগরীর হেতেমখাঁ এলাকার হোমিও চিকিৎসক শেখ লতিফুল খাবির আনোয়ার (৪৫)। একমাত্র উপার্জনের ব্যক্তির নিখোঁজে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার। দ্রুত শেখ লতিফুলের সন্ধান দাবি করেছে পরিবার। নিখোঁজ লতিফুল খাবির নগরীর হেতেমখাঁ এলাকার কুদরত ইলাহী সারোয়ারের ছেলে। ঘটনার পরদিন ১৮ অক্টোবর নগরীর বোয়ালিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্ত্রী নাসরিন সুলতানা।
নাসরিন সুলতানা বলেন, গত ১৭ অক্টোবর হেতেমখাঁ এলাকার নিজ চেম্বারে ছিলেন লতিফুল খাবির। এদিন সন্ধ্যা ছয়টায় ৫ থেকে ৬জন অজ্ঞাত ব্যক্তি আমার স্বামীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পরিচয় জানতে চাইলে তারা নিজেদের প্রশাসনের লোক বলে পরিচয় দিয়ে একটি মাইক্রোবাসে করে স্বামীকে উঠিয়ে নিয়ে যায়। এরপর নগরীর সব থানা ও ডিবি অফিসে খোঁজ করে তাকে না পেয়ে পরদিন থানায় জিডি করি। তুলে নিয়ে যাওয়ার পর থেকে তার আর খোঁজ না পাওয়ায় দিশেহারা হয়ে পড়েছি।
নাসরিন সুলতানা কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘পরিবারের উপাজর্নের একমাত্র ব্যক্তি আমার স্বামী। তার নিখোঁজে দিশেহারা হয়ে পড়েছি। ছোট দুই ছেলে-মেয়েকে নিয়ে অর্ধাহারে দিন পার করছি। আমার স্বামীর সন্ধান দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর অনুরোধ করছি।’