২৯৪ রানে অলআউট বিসিবি একাদশ

আপডেট: অক্টোবর ১৬, ২০১৬, ১১:৫২ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক
ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে গতকাল মুখোমুখি হয় বিসিবি একাদশ। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে স্বাগতিকরা। সকালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বিসিবি একাদশের অধিনায়ক সৌম্য সরকার।
প্রথমে ব্যাট করতে নেমে আব্দুল মাজিদের ঝড়ো সেঞ্চুরিতে ভর করে ৭৪.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৯৪ রান সংগ্রহ করেছে বিসিবি একাদশ।
এরপর নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিয়ে নেমে ৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে ২ রান করে দিনের খেলা শেষ করে ইংল্যান্ড। এর আগে ব্যাট হাতে বিসিবি একাদশের আব্দুল মাজিদ ৯৫ বলে ১৬টি চার ও ১টি ছক্কায় ১০৬ রান করেন। নাজমুল হোসেন শান্ত করেন ৭২ রান। ৪৭ রান করেন মোসাদ্দেক হোসেন। এ ছাড়া নুরুল হাসান করেন ৩৯ রান। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। সৌম্য সরকার (৪), মুমিনুল হক (১), সাদমান ইসলাম (২),  তানভীর হায়দার (৫), তাসকিন আহমেদ (৩), শাভাশীষ রায় (০) ও আল-আমিন হোসেন ৭ রান করে আউট হন । বল হাতে ইংল্যান্ডের জাফর আনসারি ৪ উইকেট নেন। স্টুয়ার্ড ব্রড ও গ্যারেথ ব্যাটি ২টি করে উইকেট নেন। মঈন আলী ও ক্রিস ওয়াকস ১টি করে উইকেট নেন।
বিসিবি একাদশ : আব্দুল মাজিদ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তানভীর হায়দার, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান, আল-আমিন হোসেন, আবু হায়দার, শুভাশীষ রায়, সাদমান ইসলাম, এবাদত হোসেন ও তাসকিন আহমেদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ