২৯ ডিসেম্বর বাগমারায় বিনামূল্যে চক্ষুশিবির শুরু

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৬, ১০:৩৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


প্রতি বছরের ন্যায় এবারও রাজশাহীর বাগমারা শিকদারীতে তিন দিনের চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে। সালেহা ইমারত চ্যারিটেবল ফাউন্ডেশনের উদ্যোগে আগামী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিনামূল্যে চক্ষুশিবির শুরু হবে। ওইদিন সকাল ৯টায় স্থানীয় সাংসদ ও সালেহা-ইমারত চ্যারিটেবল ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক প্রধান অতিথি থেকে চক্ষুশিবিরের উদ্বোধন করবেন। সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত চোখে ছানি পড়া রোগী অপারেশনের জন্য বাছাই করা, অন্য রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান এবং ব্যবস্থাপত্র দেওয়া হবে।
পরে নির্বাচিত রোগীদের বিনামূল্যে কৃত্রিম লেন্স সংযোজনের জন্য ফাউন্ডেশনের নিজস্ব ব্যবস্থাপনায় দিনাজপুরে নিয়ে যাওয়া হবে। আগামী ২৯ ডিসেম্বর যথাসময়ে সালেহা ইমারত মেডিকেল সেন্টারে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়েছে।
এজন্য রোগীদের আগে নিবন্ধনের প্রয়োজন নেই। দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালের বিশেষজ্ঞরা চিকিৎসা সেবা প্রদান করবেন। রোগীদের যাবতীয় খরচ সালেহা ইমারত চ্যারিটেবল ফাউন্ডেশন বহন করবে। উল্লেখ্য, প্রতি বছর সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের  প্রতিষ্ঠান সালেহা ইমারত ফাউন্ডেশন বিনামূল্যে চক্ষুশিবিরের আয়োজন করে আসছে।