২ মে থেকে নগরীতে ক্ষুদ্র ও কুটির শিল্প মেলা শুরু

আপডেট: এপ্রিল ২৭, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


২ মে থেকে রাজশাহীতে সপ্তাহব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প মেলা শুরু হবে। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) উদ্যোগে এই মেলার আয়োজন করা হবে। গতকাল বুধবার বিসিক-এর শিল্প সহায়ক কেন্দ্রের উপমহাব্যবস্থাপক মাহাবুবর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, ক্ষুদ্র, কুটির ও হস্তশিল্প পণ্যেও প্রসার ও প্রচারের লক্ষ্যে রাজশাহী বিসিক শিল্পনগরীস্থ দক্ষতা উন্নয়ন কেন্দ্র মাঠে এই মেলার আয়োজন করা হবে। আগ্রহী উদ্যোক্তাগণকে উৎপাদিত পণ্য সামগ্রী প্রদর্শন ও বিক্রয়ের নিমিত্তে মেলায় স্টলের জন্য বিসিক শিল্প সহায়ক কেন্দ্র কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
এই মেলাটিতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করবেন, রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন, বিসিক-এর আঞ্চলিক পরিচালক প্রকৌশলী আজাহারুল ইসলাম ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর সভাপতি মো. মনিরুজ্জামান।
উল্লেখ্য, বিসিক-এর সারাদেশব্যাপী বিভিন্ন সেক্টরে ক্ষুদ্র ও কুটির শিল্প বিকাশের অংশ হিসেবে ক্ষুদ্র, কুটির ও হস্তশিল্প পণ্যেও প্রসার ও প্রচারের লক্ষ্যে সপ্তাহব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প মেলা আয়োজন করছে।