৩১ মার্চ মুক্তি পাচ্ছে কাঞ্চন-দেবশ্রীর হঠাৎ দেখা

আপডেট: মার্চ ২৯, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ভীষণ প্রিয় কবিতা ‘হঠাৎ দেখা’। যে কোনো পাঠককেই এই কবিতা ছুঁয়ে যায় প্রেম আর বিরহের দোলায়। সেই কবিতাকে রুপালি পর্দায় নিয়ে আসছেন কলকাতার নির্মাতা রেশমি মিত্র এবং বাংলাদেশের সাহাদাত হোসেন (বাংলাদেশ)। এর চিত্রনাট্য করেছেন অলোক মুখোপাধ্যায় (ভারত)। দীর্ঘদিন ধরেই ছবিটি দেখার অপেক্ষায় আছেন দুই বাংলার ভিন্ন ধারার ছবির দর্শক। অবশেষে মুক্তির তারিখ নির্ধারণ হলো দুই বাংলার প্রযোজিত চলচ্চিত্র ‘হঠাৎ দেখা’র। ইমপ্রেস টেলিফিল্ম সূত্র জাগো নিউজকে জানিয়েছে, চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার, ৩১ মার্চ।
বাংলাদেশ ও ভারতের যৌথ উদ্যোগে নির্মিত হচ্ছে এ ছবি। ইমপ্রেস টেলিফিল্ম ও কলকাতা রেশমী পিকচার্সের যৌথ প্রযোজনায় ছবিতে দুই দেশেরই অভিনেতা-অভিনেত্রীরা কাজ করেছেন। ছবিতে অমিত চরিত্রে অভিনয় করেছেন এপার বাংলার নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। মানসী চরিত্রে অভিনয় করেছেন ভারতের বাংলা ছবির বর্ষীয়ান অভিনেত্রী দেবশ্রী রায়।
যুবক অমিত চরিত্রে অভিনয় করেছেন কলকাতার দ্বীপ ভট্টাচার্য। আর কিশোরী মানসীর ভূমিকায় দেখা যাবে জান্নাতুল সুমাইয়া হিমিকে। এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে তার। আরও আছেন এপারের মুনীরা মিঠু, ওপারের সাহেব ভট্টাচার্য,শংকর চক্রবর্তীদের মতো তারকারা।
ছবিটি ৩১ মার্চ বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলী-সহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ