৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ যুবকের!

আপডেট: মে ৩১, ২০২২, ৭:৪৭ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


ময়মনসিংহর ধোবাউড়া উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে আবু হানিফ (৩২) নামে এক যুবকের নামে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত আবু হানিফের বাড়ি উপজেলার পোড়াকান্দলিয়া ইউনিয়নের রাউতি মাইজপাড়া এলাকায়। বাবার নাম মৃত আব্দুর রহিম খা। এ ঘটনায় তার নামে ওই বৃদ্ধা নিজেই বাদী হয়ে থানায় মামলা করেছেন ।

মঙ্গলবার (৩০ মে) দুপুর ২টায় ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগ পেয়ে আমরা মামলা নিয়েছি। ফরেনসিক রির্পোট পেয়ে তদন্ত শেষে ঘটনার বিষয় জানা যাবে। তিনি বলেন, শুনেছি মামলার বাদী ও আসামি পক্ষের মধ্যে পূর্বে জমি সংক্রান্ত বিরোধ ছিল। তবে এ সংক্রান্ত কোন তথ্য-প্রমাণ এখনো হাতে পাইনি।

মামলায় বাদী দাবি করেছেন গত শনিবার (২৮ মে) গভীর রাতে ধর্ষণের এ ঘটনা ঘটে। এরপর ২৯ মে রাতে তিনি বাদী হয়ে ধোবাউড়া থানায় ধর্ষণ মামলা করেছেন। ওসি টিপু সুলতান আরও জানান, সোমবার (৩০ মে) ভিকটিমের ফরেনসিক পরীক্ষা শেষে বিজ্ঞ আদালতে জবানবন্দি নেওয়া হয়েছে।

মামলার বরাত দিয়ে তিনি বলেন, ওই বৃদ্ধার স্বামী বেশ কয়েক বছর আগে মারা গেছেন। ঘটনার দিন রাতে ওই বৃদ্ধা তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে আবু হানিফ তাকে ঘর থেকে বের করে জোরপূর্বক ধর্ষণ করেন এবং এ ঘটনা প্রকাশ করলে খুন করার হুমকি দেন।

এ ঘটনার পর থেকে আবু হানিফ পলাতক আছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
তথ্যসূত্র: বাংলানিউজ