৭ জানুয়ারি কাঁচি প্রতীকের ভোট বিপ্লব হবে : অধ্যক্ষ বাদশা

আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩, ১০:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ করা হয়েছে। গণসংযোগে আওয়ামী লীগ নেতা-কর্মী সহ সাধারণ মানুষের ঢল নামে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৩ টা থেকে রাত পর্যন্ত নগরীর ২৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এই গণসংযোগ চালানো হয়। ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহের হোসেনের কার্যালয়ের সামনে থেকে এই গণসংযোগ শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়।

এসময় রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, আগামী ৭ জানুয়ারি কাঁচি প্রতীকের ভোট বিপ্লব করবো। ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। আর এই বিজয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রতিটি পাড়া-মহল্লায় ভাগ ভাগ হয়ে কাজ করতে হবে। এসময় তিনি ওই ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে পাশে থাকার আহ্বান জানান।

গণসংযোগে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. জাহের হোসেন, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন, ২৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুর আলী, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, রুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি ইসফাক ইয়াসসির ইপু, রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌমিক সাহা, রাবি ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ বাবু, সাধারণ-সম্পাদক আসাদুল্লাহ গালিব সহ আওয়ামী ও অঙ্গ-সহযোগী-সংগঠনের নেতা-কর্মীরা।