নগরীতে ৭ জুয়াড়ি আটক

আপডেট: মার্চ ১১, ২০২৪, ৯:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:নগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জাম সহ ৭ জুয়াড়িকে আটক করেছে আরএমপির কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, মো. উজ্জল হোসেন (৩৮) নগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকার মো. গিয়াস উদ্দিনের ছেলে, মো. এবাদুল ইসলাম (২৭) পূর্ব রায়পাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে, মো. আকতার হোসেন (৩২) মৃত ওয়াজেদ আলীর ছেলে, মো. আহসান হাবিব (৩০) মো. মুনসুর রহমানের ছেলে, মো. আতিকুল ইসলাম (৪০) গুড়িপাড়া এলাকার মৃত আ. হাইয়ের ছেলে এবং মো. আ. হাকিম (৩৩) রাজপাড়া থানার আলীগঞ্জ পূর্বপাড়া এলাকার মো. মোয়াজ্জেম হোসেনের ছেলে ও মো. আ. রাজ্জাক (৩৫) মহিষবাথান এলাকার মৃত আ. সোবহানের ছেলে।

৭ জুয়াড়ি ঘটনা সূত্রে জানা যায়, রোববার (১০ মার্চ)নগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় অসিত কুমার ও তাঁর টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা জানতে পারেন, কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের রোববার টিম রাত ১১.১৫ টায় কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version