৯ বছর দায়িত্ব পালন করে পেলেন রাজকীয় বিদায়

আপডেট: জুন ২১, ২০২৪, ৬:৪৫ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি :


রাজশাহীর বাঘা উপজেলা আনসার-ভিডিপি অফিসার হিসেবে দীর্ঘ ৯ বছর দায়িত্ব পালন করেন মিলন কুমার দাস। এই ৯ বছরের মধ্যে তিনি সহকর্মী ও স্থানীয়দের সাথে আত্মার সঙ্গে মিশে ছিলেন। বিদায় বেলায় তাকে সম্মানিত করা হয়।

এ বিদায় বেদনার হলেও তা কষ্টে মেনে নেন এবং তার সম্মানে উপজেলা আনসার-ভিডিপি কার্যালয়ে বৃহস্পতিবার (২০ জুন) দুপুর ২টায় রাজকীয় বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তাকে দেওয়া হয় ক্রেস্ট ও উপহার সামগ্রী। পরে তাকে মাইক্রোতে করে রাজকীয় ও চোখের জলে বিদায় দেওয়া হয়।

উপজেলা আনসার-ভিডিপি অফিসার মিলন কুমার দাস বলেন, দেশ ও জনকল্যাণে ভূমিকা রাখতে হবে। তাহলে দেশ গড়তে সহায়ক হবে। দীর্ঘ ৯ বছর একস্থানে চাকরির পর বিদায়কালে সহকর্মীদের ভালবাসায় আমি সিক্ত। বিদায়ের এই স্মৃতির কথা সব সময় স্মরণ করে দিবে। যে কোনো সময় যোগাযোগ করলে আমাকে পাবেন। বিদায় সব সময় বেদনার হলেও তা চিরস্মরণীয় হয়ে থাকবে। বিদায় বেলায় আমাকে এভাবে সম্মানিত করার আমি মুগ্ধ হয়েছি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা, কোম্পানি কমান্ডার আব্দুস সাত্তার, ওয়ার্ড দলনেতা আসাদুজ্জামান, আশরাফুল ইসলাম, মতিউর রহমান, ইসাহক আলী, প্রশিক্ষক রাজন কুমার, মাহফুজা খানম, তোহুরা খাতুন, এনারুর ইসলাম, আব্দসু সাত্তার, পাপিয়া খানম প্রমুখ।

পরে সুসজ্জিত প্রাইভেট কার গাড়িতে করে তাকে বিদায় জানান সহকর্মীরা। বদলিজনিত কারণে পার্বত্য চট্রগামে যোগদান করবেন। বিদায়ী অফিসার নাটোরের লালপুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

সহকর্মী প্রশিক্ষক রাজন কুমার বলেন, বিদায়কে স্মরণীয় করে রাখতে ব্যতিক্রমী এই রাজকীয়ভাবে সুসজ্জিত কার গাড়িতে করে বিদায় দেওয়া হয়েছে।
এর আগে উপজেলা অফিসার ক্লাবের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার তরিকুর ইসলাম, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ তাকে বিদায় দেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ